বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০১১

অ্যাডসেন্স রাজস্ব ভাগাভাগি কী?

asaduzzamanঅ্যাডসেন্স রাজস্ব ভাগাভাগি কী?

অ্যাডসেন্স বিষয়বস্তু জন্য বিজ্ঞাপন প্রদর্শনের জন্য, প্রকাশকদের পরিমাণ গুগল বিজ্ঞাপনদাতাদের থেকে সংগ্রহ করে এর 68% পাবেন. অনুসন্ধানের AdSense for, প্রকাশকদের পরিমাণ বিজ্ঞাপনদাতাদের থেকে সংগৃহীত 51% পাবেন. এই শতকরা সঙ্গতিপূর্ণ হয়, নির্বিশেষে একটি প্রকাশক ভৌগলিক অবস্থান, এবং কোনো উপায়ে প্রকাশকদের মধ্যে গড় হয় না. আমরা অ্যাডসেন্স পণ্য জন্য রাজস্ব ভাগ ব্যক্ত না; রাজস্ব ভাগাভাগি অন্যান্য পণ্য কারণে উন্নয়নশীল এবং এই পণ্য সমর্থনকারী বিভিন্ন খরচের জন্য পরিবর্তিত হয়.

আমরা বিশ্বাস করি আমাদের রাজস্ব ভাগাভাগি অত্যন্ত প্রতিযোগিতামূলক. তবে, রাজস্ব একা শেয়ার বিভ্রান্তিকর হতে পারে, সুতরাং আমরা আপনাকে মোট রাজস্ব আপনার সাইটের জন্য উপর ফোকাস করতে. উদাহরণস্বরূপ, যদি আপনার সাইটে গুগুল বিজ্ঞাপনগুলি $ 100 উত্পন্ন আমাদের 68% রাজস্ব ভাগ, আপনি Adsense এর মাধ্যমে $ 68 পেতে দিতে. আরেকটি বিজ্ঞাপন নেটওয়ার্কের একটি 80% রাজস্ব ভাগ অফার, কিন্তু শুধুমাত্র বিজ্ঞাপনদাতাদের থেকে $ 50 সংগ্রহ করতে পারে, যাতে আপনি $ 40 পেতে দিতে.

AdSense এর সাইট দেখা থেকে প্রতিযোগী বিজ্ঞাপনদাতাদের এর বিপুল সংখ্যক, আমাদের সিস্টেমে নিশ্চিত যে আপনি প্রত্যেক বিজ্ঞাপন ছাপ আপনি পাবেন জন্য সবচেয়ে সম্ভাব্য কিছু আয়.

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

think you asad