বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০১১

কত তাড়াতাড়ি বিজ্ঞাপন আমার সাইটে দেখা শুরু গুগুল হবে?

asaduzzaman
কত তাড়াতাড়ি বিজ্ঞাপন আমার সাইটে দেখা শুরু গুগুল হবে?

পরে প্রোগ্রাম করেছি গৃহীত হয়েছে আপনার সাইটে এইচটিএমএল বিজ্ঞাপন কোড বাস্তবায়ন, অস্থায়ী "ফাঁকা বিজ্ঞাপন" প্রদর্শিত পর্যন্ত চূড়ান্ত অনুমোদন প্রক্রিয়া সম্পন্ন করা হবে. এই ফাঁকা বিজ্ঞাপন আপনার পেজ এর ব্যাকগ্রাউন্ড এবং ব্যবহারকারীর অভিজ্ঞতার সঙ্গে হস্তক্ষেপ করা উচিত নয় মিশ্রণ হবে. এই সময় আপনি উপার্জন উৎপাদিত হবে না, এবং যদি আপনি আপনার একাউন্টে লগ আপনি সূচনাপ্রদানের যে আপনার একাউন্ট পর্যালোচনা হয় দেখতে পাবেন. এই সংক্ষিপ্ত পর্যালোচনা সময়ের জন্যও আপনাকে আপনার সাইট এবং হামাগুড়ি আমাদের সূচক এটা যাতে আমরা বিজ্ঞাপন অনুবর্তিতা যেইমাত্র আপনি অনুমোদিত করছি শুরু করতে যোগ সুযোগ আমাদের.

পরেই আপনার বিজ্ঞাপন কোড প্রয়োগ করেছি, একটি চূড়ান্ত অনুমোদনের সিদ্ধান্ত গঠিত হবে এবং আপনি ইমেইল পাবেন ঘোষিত হতে. একবার অনুমোদিত, বাস বিজ্ঞাপন আপনার বিদ্যমান বিজ্ঞাপন একক দেখানো শুরু হবে.

আপনার বিজ্ঞাপনের প্রাসঙ্গিকতা সময় বৃদ্ধি করা উচিত. তবে মন যে যদি আপনি পরিবর্তন একটি পৃষ্ঠা করা, এটা 1 বা 2 সপ্তাহ আগে আমাদের ক্রলার পরিবর্তন আপডেট আমাদের সূচক আরও প্রাসঙ্গিক বিজ্ঞাপন প্রদান ধরে হতে পারে, থাকা.

আপনার পৃষ্ঠাগুলি সন্ধান কোড অ্যাডসেন্স যোগ তাত্ক্ষণিক সন্ধান বাক্স জন্য একটি AdSense উত্পন্ন করবে. যেহেতু অনুসন্ধানের ফলাফল গুগুল হোস্ট পৃষ্ঠা প্রদর্শিত হয়, অবিলম্বে প্রাসঙ্গিক বিজ্ঞাপন প্রদর্শিত হবে যদি বিজ্ঞাপন হয় বিশেষ অনুসন্ধানের জন্য উপলব্ধ করা হবে.

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

think you asad