বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০১১

কিভাবে আমার ওয়েবসাইট গুগল লক্ষ্য বিজ্ঞাপন না?

কিভাবে আমার ওয়েবসাইট গুগল লক্ষ্য বিজ্ঞাপন না?

Google স্বয়ংক্রিয়ভাবে বিজ্ঞাপন আপনার বিষয়বস্তু বা শ্রোতা থেকে লক্ষ্যবস্তু হয় বিতরণ. আমরা বিভিন্নভাবে এটা:

     * প্রাসঙ্গিক নির্দিষ্টকরণ
       আমাদের প্রযুক্তি কিওয়ার্ড বিশ্লেষণ, শব্দ ফ্রিকোয়েন্সি, ফন্টের আকার, এবং সামগ্রিক ওয়েব লিংক গঠন যেমন উপাদানের ব্যবহার করে, যাতে কি একটি ওয়েব পেজ প্রায় এবং সঠিক প্রতিটি পৃষ্ঠার গুগল বিজ্ঞাপন ম্যাচ নির্ধারণ.

     * প্লেসমেন্ট নির্দিষ্টকরণ
       বসানো নির্দিষ্টকরণ সঙ্গে, বিজ্ঞাপনদাতারা নির্দিষ্ট বিজ্ঞাপনের placements, অথবা প্রকাশক ওয়েবসাইটের subsections, যা তাদের বিজ্ঞাপন চালানোর নির্বাচন. বিজ্ঞাপন যা বসানো-লক্ষ্যবস্তু একটি পৃষ্ঠা বিষয়বস্তু অবিকল সম্পর্কিত হতে, না পারে সযত্মে বিজ্ঞাপনদাতাদের যারা ​​আপনার ব্যবহারকারী এবং কি তারা প্রস্তুত আগ্রহী মধ্যে একটি ম্যাচ করেছি নির্ধারিত দ্বারা.

     * সুদ ভিত্তিক বিজ্ঞাপন সুদ ভিত্তিক বিজ্ঞাপন থেকে তাদের স্বার্থ (যেমন 'ক্রীড়া enthusiasts) ভিত্তিক ব্যবহারকারীদের নাগাল বিজ্ঞাপনদাতাদের সক্ষম, এবং তাদের উপর ব্যবহারকারীর তাদের সঙ্গে আগের কথাবার্তাও যেমন ভিজিট বিজ্ঞাপনদাতা ওয়েবসাইট হিসেবে ভিত্তিক বিজ্ঞাপন প্রদর্শন করতে পারবেন. থেকে সুদ ভিত্তিক বিজ্ঞাপন পূরক, বিজ্ঞাপন পছন্দসমূহ ম্যানেজার দেয়৷ ব্যবহারকারীদের দেখুন তাদের সুদ বিভাগ সম্পাদনা.

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

think you asad