বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০১১

কত আমি AdSense এর সঙ্গে অর্জন করা হবে?

কত আমি AdSense এর সঙ্গে অর্জন করা হবে?

কোনো সুনির্দিষ্ট উত্তর নেই, কারণ আপনার মাহিনা কারণের একটি সংখ্যার উপর নির্ভর করবে.

     * বিজ্ঞাপন আপনার পৃষ্ঠার প্রকাশমান ধরণ: অ্যাডসেন্স বিষয়বস্তু জন্য বিজ্ঞাপন প্রদর্শন, আপনি বিজ্ঞাপন ব্যবহারকারী তাদের বা ক্লিক ব্যবহারকারী তাদের দেখতে দেওয়া হয়
র্শন করতে পারেন. সমস্ত বিজ্ঞাপন একটি বিজ্ঞাপন নিলামে প্রতিযোগিতা, এবং আমাদের সিস্টেম স্বয়ংক্রিয়ভাবে যা আপনি অধিকাংশ রাজস্ব উৎপন্ন যখন একটি ভাল ব্যবহারকারীর অভিজ্ঞতা নিশ্চিত করবে নির্বাচন.
     * আপনার পৃষ্ঠার প্রকাশমান বিজ্ঞাপনগুলির মূল্য: বিজ্ঞাপন সব একই, যেমন পরিবর্তন বিজ্ঞাপনদাতা বাজেট, আপনার নির্দিষ্ট সামগ্রী, বিজ্ঞাপন আপনার ব্যবহারকারী ক্লিক নির্বাচন যাতে কারণের আপনার উপার্জন থেকে দিন দিন এমনকি তারতম্যের কারণ দামের হয়.
     * কত অ্যাডসেন্স পণ্য ব্যবহার: আপনি অ্যাডসেন্স থেকে বিভিন্ন উপায়ে আয় করা সম্ভব - আপনার ওয়েব পেজ বিজ্ঞাপন দিয়ে,
আপনার ব্যবহারকারী অনুসন্ধান ব্যবস্থা, ফিড বিজ্ঞাপন দিয়ে, এবং আরো. আরও অ্যাডসেন্স পণ্য ব্যবহার করে আপনার সম্ভাব্য আয় বৃদ্ধি হবে.শ্রেষ্ঠ উপায় খুঁজে বের করতে আপনি কত উপার্জন পাবেন জন্য সাইন আপ করুন এবং আপনার ওয়েব পেজ বিজ্ঞাপন দেখানো আরম্ভ হল. কোন খরচ, কোন বাধ্যবাধকতা, এবং শুরু হল দ্রুত এবং সহজ আছে. এখন সাইন.
একবার আপনি গুগুল এ্যাডসেন্স এর একটি অংশ, আপনি যে কোনো সময় আপনার আয় স্বাক্ষরকারী এবং আপনার রিপোর্ট দেখছেন দ্বারা দেখতে পারেন. আপনি বিজ্ঞাপন ক্লিকগুলো, ইমপ্রেশন, clickthrough হার, এবং আপনার মোট আয়ের মোট সংখ্যা দেখতে পার্বেন. এই তথ্য কিভাবে প্রোগ্রাম আপনার জন্য এবং অভিনয় কত আপনি প্রোগ্রামের উপার্জন সময়ের আশা করতে পারেন একটি ধারণা দিতে হবে.

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

think you asad